ইউটিউব একটিভ ভিউ কি ?

সক্রিয় পরিবর্তিত Google এর বিজ্ঞাপন viewability পরিমাপ সমাধান, AdSense দ্বারা পরিবেশিত বিজ্ঞাপন viewability ট্র্যাকিং. Viewability নির্ধারণ কিভাবে সম্ভবত এটা যে একটি বিজ্ঞাপন আসলে একটি ব্যবহারকারী দ্বারা দেখা যায় সাহায্য করে. একটি বিজ্ঞাপন দর্শনীয় হিসেবে গণনা করা হয়েছে যদি তার এলাকায় কমপক্ষে 50% (ইন্টারেক্টিভ বিজ্ঞাপন ব্যুরো (IAB) মান অনুযায়ী ন্যূনতম মানদণ্ড) অন্তত এক দ্বিতীয় জন্য অন-স্ক্রিন প্রদর্শন করা হয় হয়. দুটি গুরুত্বপূর্ণ কারণের (ক) একটি বিজ্ঞাপনের কি অংশ পর্দা এবং (খ) তে একটি দর্শনীয় স্থান কতদিন বিজ্ঞাপনের যে অংশ দৃশ্যমান থাকবে আবির্ভূত হয়.

পরিমাপ viewability প্রকাশকদের করতে সাহায্য করে এবং বিজ্ঞাপনদাতাদের একটি ছাপ মান মূল্যায়ন. উদাহরণস্বরূপ, একটি ওয়েব পেজ এর নিচের দিকে একটি বসানো বিবেচনা. একটি ব্যবহারকারী পৃষ্ঠার নীচের অংশে দেখতে স্ক্রোল ডাউন করার দরকার হয় তাহলে, ব্যবহারকারী পাতা থেকে নেভিগেট করার পূর্বে বিজ্ঞাপন দেখতে না পারে. এখনো একটি বড় পর্দায় সঙ্গে একটি ব্যবহারকারীর জন্য, সমগ্র পৃষ্ঠায় একটি দর্শনীয় স্থান-যার মানে বিজ্ঞাপন দৃশ্যমান এ ছাড়া, এও মনে হতে পারে. উভয় শর্ত ইমপ্রেশন হিসেবে গণনা, কিন্তু শুধুমাত্র viewability ট্র্যাক কিনা একটি বিজ্ঞাপন আসলে ব্যবহারকারী কাছে দৃশ্যমান হয়ে ওঠে.

তোমার নামে রিপোর্ট সক্রিয় ডেটা ব্যবহার করতে সাহায্য করার জন্য আপনার ডিসপ্লের জায় দীর্ঘমেয়াদী মান বৃদ্ধি করতে পারেন. উদাহরণস্বরূপ, একটি সিপিসি বিডের প্রকার সঙ্গে ইমপ্রেশন জন্য, সক্রিয় ডেটা আপনি কিভাবে সম্ভবত এটা যে একজন ব্যবহারকারী আপনার বিজ্ঞাপনটিতে টিপব সম্পর্কে আরো তথ্য দেয়; সব পরে, আপনার বিজ্ঞাপন, দেখা যাবে ক্লিক হতে পারে. এটি ব্র্যান্ড বিজ্ঞাপনদাতাদের যারা জানে তাদের বিজ্ঞাপন আসলে দেখা হচ্ছে একটি সম্ভাবনা আছে চান, এবং সাধারণত দর্শনীয় ইমপ্রেশন জন্য উচ্চ RPM গুলি দিতে আপনার বিজ্ঞাপন জায় চটক উন্নত. উপরন্তু, সক্রিয় ডেটা অন্তর্দৃষ্টি আপনার বিজ্ঞাপন ইউনিট বা আপনার সাইটের এলাকার যার মধ্যে সর্বোচ্চ এবং সর্বনিম্ন দর্শনীয় হার আছে এবং যেখানে আপনি, viewability উন্নতি উদাঃ আপনার প্রচেষ্টা মনোনিবেশ করা উচিত আপনার এ্যাড ইউনিট বা কাস্টম চ্যানেলের রিপোর্ট এ খুঁজছেন দ্বারা উপলব্ধ.

মনে রাখবেন যে, ডেটা সক্রিয় দেখুন শুধুমাত্র গেম (AFG) বিজ্ঞাপন ইউনিট জন্য ভিডিওর জন্য বিষয়বস্তুর জন্য নিয়মিত অ্যাডসেন্স থেকে ইমপ্রেশন (এএফসি), অ্যাডসেন্স (AFV) এবং AdSense রয়েছে, এটা দুবারক্লিক গতিশীল বরাদ্দ থেকে লিঙ্ক ইউনিট থেকে তথ্য, বা তথ্য অন্তর্ভুক্ত নয় পাবলিশার্স (DFP) ক্ষুদ্র ব্যবসার জন্য.
সক্রিয় ডেটা অ্যাক্সেস করতে, নিম্নলিখিত প্রতিবেদনের মান, যা আপনি "সক্রিয় দেখেছে" মেট্রিক পরিবার প্রধান গ্রাফ এলাকা উপরে ট্যাবের অধীনে পাবেন ব্যবহার করুন:

সক্রিয় ভিউ পরিমাপযোগ্য: ইমপ্রেশন শতাংশ যে সক্রিয় ভিউ সঙ্গে পরিমাপযোগ্য ছিল, ইমপ্রেশন মোট সংখ্যা আউট.

একটি বিজ্ঞাপন সক্রিয় ভিউ হয়েছে এমনকি যখন, কিছু বিষয় ডেটা ক্যাপচার থেকে ট্যাগ প্রতিরোধ করা হতে পারে. উদাহরণস্বরূপ, যদি প্রকাশক বিজ্ঞাপন ট্যাগটি একটি ক্রস ডোমেইন iframe মধ্যে স্থাপন করা হয়, তার viewability না পরিমাপযোগ্য হতে পারে. এছাড়াও, একটি বিজ্ঞাপন এর ব্যাকআপ ইমেজ প্রদর্শন অথবা একটি ডিফল্ট বিজ্ঞাপন স্থল যখন ছাপ হিসাবে পরিমাপযোগ্য গণনা করা হয় না. মনে রাখবেন যে, সক্রিয় দেখুন পুরাতন অ্যাডসেন্স বিজ্ঞাপন কোড দ্বারা সমর্থিত নয়. এই মেট্রিক শুধুমাত্র গেম বিজ্ঞাপন ইউনিট জন্য ভিডিও এবং AdSense এর জন্য বিষয়বস্তুর জন্য নিয়মিত অ্যাডসেন্স, অ্যাডসেন্স থেকে ইমপ্রেশন অন্তর্ভুক্ত, এটা DFP ছোট ব্যবসার গতিশীল বরাদ্দ থেকে লিঙ্ক ইউনিট থেকে তথ্য, বা তথ্য অন্তর্ভুক্ত নয়.

সক্রিয় ভিউ দেখতে পাবে: ইমপ্রেশন শতাংশ যে দর্শনীয় ছিল, সব পরিমাপযোগ্য ইমপ্রেশন আউট.

কারণ আপনি নিশ্চিত করতে পারবেন না যে একটি বিজ্ঞাপন viewability মানদণ্ড পূরণ করেনি, যদি না এটা পরিমাপ করা যায় সকল দর্শনীয় বিজ্ঞাপন, পরিমাপযোগ্য হয়. উদাহরণস্বরূপ, বলে আপনার সাইটে বিজ্ঞাপন 100 পরিমাপযোগ্য ইমপ্রেশন ছিল. তার মানে 100 ইমপ্রেশন যেখানে সক্রিয় দেখুন ট্যাগ viewability পরিমাপ করতে সক্ষম হয়েছিল. তাহলে মাত্র 10 ঐ 100 ইমপ্রেশন দর্শনীয় হিসাবে পরিমাপ করা হয়েছে, তারপর সাইটের 10% সক্রিয় দেখুন Viewability হবে. এই মেট্রিক শুধুমাত্র গেম বিজ্ঞাপন ইউনিট জন্য ভিডিও এবং AdSense এর জন্য বিষয়বস্তুর জন্য নিয়মিত অ্যাডসেন্স, অ্যাডসেন্স থেকে ইমপ্রেশন অন্তর্ভুক্ত, এটা DFP ছোট ব্যবসার গতিশীল বরাদ্দ থেকে লিঙ্ক ইউনিট থেকে তথ্য, বা তথ্য অন্তর্ভুক্ত নয়.

গড় দেখার সময়: সময় গড় দৈর্ঘ্য (সেকেন্ডে) যে আপনার বিজ্ঞাপন 'পিক্সেল অন্তত 50% অন-স্ক্রিন ছিল দৃশ্যমান.
Share on Google Plus

About Writer

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment

0 comments:

Post a Comment